গাজীপুর সদর থেকে ধর্ষন মামলায় সাজাপ্রাপ্ত এক আসামি কে আটক করেছে র‍্যাব


গাজীপুর প্রতিনিধি-শেরপুর জেলার নকলা থানাধীন চাঞ্চল্যকর কিশোরী অপহরণ ও ধর্ষণ মামলায় ০৪ বছর আত্মগোপনে থাকা ১৪ বছরের সাজা এবং যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামীকে গাজীপুর জেলার সদর থানাধীন এলাকা হতে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪।*

র‍্যাব-১৪,সিপিসি-১ (জামালপুর)* ক্যাম্পের একটি আভিযানিক দল গাজীপুর জেলার সদর থানাধীন ভোগড়া এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী  শ্রী বাবুল তিলক দাস (২৬) কে ০৪ এপ্রিল ২০২৩ ইং তারিখ ২৩:৪৫ ঘটিকায় গ্রেফতার করে।

ভিকটিম একজন কলেজ পড়ুয়া ছাত্রী। ভিকটিম কলেজে যাতায়াতের পথে বিবাদী শ্রী বাবুল তিলক দাস (২৬), পিতা-শ্রী পরেশ তিলক দাস, সাং-নয়ন বাড়ী, থানা-ফুলবাড়ীয়া, জেলা-ময়মনসিংহ, অনেকদিন থেকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। ঘটনার দিন ২৪/০৮/২০১৯ খ্রিঃ সকাল অনুমান ০৯.০০ ঘটিকার সময় ভিকটিম কলেজে যাওয়ার উদ্দেশ্যে রওনা হলে নকলা থানাধীন ম্যানেজার মার্কেট এর সামনে পৌছা মাত্রই উৎপাতিয়া থাকা আসামী শ্রী বাবুল তিলক দাস (২৬) পূর্ব পরিকল্পিতভাবে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক সিএনজিতে উঠিয়ে অপহরণ করে গাজীপুর এলাকায় নিয়ে যায়। পরবর্তীতে কলেজের সময় অতিবাহিত হওয়ার পরেও ভিকটিম বাড়ীতে না আসায় তার পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করতে থাকে। ভিকটিম কৌশলে তার মায়ের মোবাইলে কল দিয়ে জানায় যে, আসামী শ্রী বাবুল তিলক দাস (২৬) গাজীপুর জেলার বাসন থানাধীন ইটাহাটা এলাকায় একটি ভাড়া বাসায় রেখে ভিকটিমকে ভয়ভীতি দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করিতেছে। পরবর্তীতে ভিকটিমের বাবা নকলা থানায় হাজির হইয়া বাদী হয়ে অভিযোগ দাখিল করলে অফিসার-ইন-চার্জ, নকলা থানার মামলা নং-০৬, তারিখঃ ০৬/০৯/২০১৯ ইং, ধারা-৭/৯(১) নারী ও শিশু নির্যাতন দমন আইন/২০০০ (সংশোধনী/০৩) রুজু করেন। মামলার তদন্তকারী অফিসার মামলার সুষ্ঠু তদন্ত শেষে আসামীর বিরুদ্ধে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭/৯(১) ধারায় বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দাখিল করেন। জনাব মোঃ আখতারুজ্জামান, বিজ্ঞ জেলা ও দায়রা জজ, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, শেরপুর মহোদয় গত ২১/০৪/২০২২ খ্রিস্টাব্দে আসামী শ্রী বাবুল তিলক দাস (২৬) এর বিরুদ্ধে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭ ধারায় অপরাধ সন্দেহাতীতভাবে প্রমান হওয়ায় আসামীকে ১৪ (চৌদ্দ) বৎসরের সশ্রম কারাদন্ড ও ১০,০০০/- টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ০৩ (তিন) মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় অপরাধ সন্দেহাতীতভাবে প্রমান হওয়ায় আসামীকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ২০,০০০/- টাকা অর্থদন্ড অনাদায়ে ০৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেন। মামলার ঘটনার পর থেকেই আসামী শ্রী বাবুল তিলক দাস ০৪ বছর আত্মগোপনে ছিল। বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানা এর উপস্থিতিতে র‌্যাবের একটি অভিযানিক দল ইং ০৪/০৪/২০২৩ ইং তারিখ অনুমান ২৩:৪৫ ঘটিকায় গাজীপুর জেলার সদর থানাধীন ভোগড়া এলাকা হতে আসামী শ্রী বাবুল তিলক দাস (২৬) কে আটক করে। ধৃত আসামীর রিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আশুলিয়ার চেতনা মাল্টিপারপাসের ১০ ভয়ংকর প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

কক্সবাজারের ঝিলংজা থেকে দশহাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫

কেরানীগঞ্জ থেকে পুলিশের এএসপি পরিচয়দানকারি প্রতারককে আটক করেছে র‍্যাব-১০