কক্সবাজারের ঝিলংজা থেকে দশহাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫



কক্সবাজারের সদর থানাধীন ঝিলংজা এলাকায় অভিযান পরিচালনা করে ১০,০০০ পিস ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ী র‌্যাব-১৫ কর্তৃক গ্রেফতার

০১ জুন ২০২৩ খ্রিঃ অনুমান ১৫.৩০ ঘটিকার সময় র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়, কক্সবাজার জেলার সদর থানাধীন ৫নং ঝিলংজা ইউনিয়নের কক্সবাজার টু চট্টগ্রাম মহাসড়কে কক্সবাজার মেডিকেল কলেজের সামনে একজন মাদক ব্যবসায়ী ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে ইয়াবাসহ অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর ব্যাটালিয়ন সদরের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে একজন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টাকালে আভিযানিক দলের নিকট মোঃ সামছুল আলম নামে এক মাদক কারবারী ধৃত হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে তার হেফাজত হতে সর্বমোট ১০,০০০ (দশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। 


গ্রেফতারকৃত ব্যক্তির বিস্তারিত পরিচয় মোঃ সামছুল আলম (৩৪) (এফডিএমএন), পিতা-মৃত মোঃ লালু মিয়া, এমআরসি নং- ৫০২৬৮-ডি, সাং-কুতুপালং, রোহিঙ্গা ক্যাম্প-০২ ইষ্ট, ব্লক-সি, সেড-০৬, রুম নং-০১, থানা-উখিয়া, জেলা-কক্সবাজার বলে জানা যায়। ধৃত মাদক ব্যবসায়ী জানায়, সে একজন এফডিএমএন নাগরিক এবং রোহিঙ্গা ক্যাম্প হতে অবৈধভাবে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে নিজ হেফাজতে রেখে কক্সবাজারে পাইকারী মূল্যে বিক্রয় করে থাকে। অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাবের আভিযানিক দলের কাছে ধৃত হয়।


উদ্ধারকৃত ইয়াবাসহ ধৃত ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার সদর মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।   


মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আশুলিয়ার চেতনা মাল্টিপারপাসের ১০ ভয়ংকর প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

কেরানীগঞ্জ থেকে পুলিশের এএসপি পরিচয়দানকারি প্রতারককে আটক করেছে র‍্যাব-১০