আশুলিয়ায় সেফটি ট্যাংকিতে নিখোঁজ একজন কে দুইজন খুজতে গিয়ে তিনজনেরই মৃত্যু


রাকিবুল ইসলাম সোহাগ - সাভারের আশুলিয়ায় একটি পোশাক কারখানার সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে পরিচ্ছন্নতাকর্মী ও শ্রমিকসহ তিনজনের মৃত্যু হয়েছে । তাদের উদ্ধার করেছে ডিইপিজেড ফায়ার সার্ভিসের কর্মীরা।


বুধবার (১৫ মার্চ) বিকেল ৩টার দিকে আশুলিয়ার শিমুলতলার দরগারপাড় এলাকার আল রহমান নিটিং ফ্যাশন বিডি লিমিটেড নামের ওই পোশাক কারখানায় এ ঘটনা ঘটে।


প্রথমে নিখোঁজ হলে পরে ফায়ার সার্ভিস কর্মীরা পরিচ্ছন্নতাকর্মী মিঠু (১৬), পোশাক শ্রমিক রাকিব (২২) ও মোহাম্মদ আলী (২৬) মৃতদেহ উদ্ধার করে রাত ১০ টার দিকে৷ 


স্থানীয়রা জানায়, বুধবার (১৫ মার্চ) বিকেল ৩টার দিকে প্রথমে পরিচ্ছন্নতাকর্মী মিঠু ওই সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নামেন। ঘণ্টাখানেক পরেও তার কোনো সাড়াশব্দ না পেলে রাকিব তার খবর নিতে সেপটিক ট্যাংকে নামে।


এরপর তারও কোনো খবর না পেয়ে মোহাম্মদ আলী নামলে তিনিও সেপটিক ট্যাংকের ভেতরে পড়ে গিয়ে নিখোঁজ হন। পরে ফায়ার সার্ভিসকে ফোন করলে তারা রাত ৮টা ১০ মিনিটের দিকে এসে উদ্ধার কাজ শুরু করে।


এদিকে, ঘটনার পরপরই কারখানা কর্তৃপক্ষের সবাই পালিয়ে যায়। কারখানার ভেতরে কাউকেই পাওয়া যায়নি। এরমধ্যে কারখানার ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শামীমের মুঠোফোনে কয়েকবার কল দেওয়া হলেও তার সঙ্গে কথা বলা যায়নি।  


এ বিষয়ে ডিইপিজেড ফায়ার সার্ভিসের টিম লিডার এমদাদ হোসেন বলেন, আমরা ঘটনাস্থলে আছি। এখন পর্যন্ত তিনজনের দেহ ট্যাংকের ভেতর থেকে আমাদের ডুবুরি দল এসে উদ্ধার করেছে। আশুলিয়া থানার ওসি এস এম কামরুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আশুলিয়ার চেতনা মাল্টিপারপাসের ১০ ভয়ংকর প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

কক্সবাজারের ঝিলংজা থেকে দশহাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫

কেরানীগঞ্জ থেকে পুলিশের এএসপি পরিচয়দানকারি প্রতারককে আটক করেছে র‍্যাব-১০