ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ

 গীতি গমন চন্দ্র রায় গীতি।।

স্টাফ রিপোর্টার।।


ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বুধবার ১৫ই ফেব্রুয়ারী-২০২৩ পীরগঞ্জ উপজেলার পৌর শহরের একটি ছাত্রাবাস থেকে জাহিদ ইসলাম নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।



জানা যায়,জগথা গ্রামের গোলাম রব্বানীর ছাত্রবাস থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয় ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার নন্দুয়ার ইউনিয়নের নুনতোর গ্রামের আব্দুর রশিদের ছেলে জাহিদ কে মৃত অবস্থায় ঐ ছাত্রাবাস থেকে পীরগঞ্জ থানা পুলিশ উদ্ধার করে।  


ঘটনাস্থলে লোক মুখে জানা যায়,জাহিদ ঐ ছাত্রবাসে থেকে পীরগঞ্জ পৌর শহরের একটি  দোকানে ঝালাইয়ের দোকানে কাজ শিখতেন।

ঐ ছাত্রাবাসের ম্যানেজার মাজেদ জানান,গত সপ্তাহে তাদের ছাত্রাবাসের ১১ নম্বর কক্ষে উঠেন। সেই কক্ষে সে একাই থাকতেন।বুধবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে পিকনিকের টাকা তোলার জন্য জাহিদের রুমে গিয়ে ডাকা ডাকি করেন মাজেদ,কিন্তু জাহিদের কোন সাড়া শব্দ পাননি।পরে ছাত্রবাসের অন্যান্যদের নিয়ে আবার তার রুমে যান এবং দরজা খুলে দেখতে পান জাহিদ ঘুমিয়ে রয়েছেন।সে সময় তাকে ঘুম থেকে জাগানোর চেষ্টা করেও সম্ভব হয়নি।পরে স্থানীয় চিকিৎসক এনে জাহিদের শরীর পরীক্ষা করে জানা যায়-সে মারা গেছে।পরে পুলিশে খবর দিলে, খবর পেয়ে থানা পুলিশ ছাত্রাবাস থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাও মর্গে প্রেরণ করে।


এ বিষয়ে,পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ  জাহাঙ্গীর আলম বলেন,যুবকের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আশুলিয়ার চেতনা মাল্টিপারপাসের ১০ ভয়ংকর প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

কক্সবাজারের ঝিলংজা থেকে দশহাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫

কেরানীগঞ্জ থেকে পুলিশের এএসপি পরিচয়দানকারি প্রতারককে আটক করেছে র‍্যাব-১০