সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে প্রতারণা; প্রতারকচক্রের একজনকে আটক করেছে র‍্যাব-৬


খুলানা প্রতিনিধি-সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে প্রতারণা; প্রতারকচক্রের এক সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-৬।

 র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংঘটিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে। 

 এরই ধারাবাহিকতায় ১৯ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ র‌্যাব-৬, খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, খুলনা জেলার বটিয়াঘাটা থানা এলাকায় চাকরি দেওয়ার নামে একটি প্রতারকচক্র বিভিন্ন ব্যক্তির নিকট হতে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিচ্ছে। উক্ত প্রতারক চক্র ভুক্তভোগিদের বেশ কিছু ভূয়া নিয়োগপত্র প্রদান করেছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি একই তারিখ খুলনা জেলার বটিয়াঘাটা থানাধীন বড় হাজীরাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে প্রতারক ১। মোঃ সালাউদ্দিন আকুঞ্জি(৪৩), থানা-বটিয়াঘাটা, জেলা-খুলনাকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী প্রতারণার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

  পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে খুলনা জেলার বটিয়াঘাটা থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে প্রতারণা মামলা রুজু করা হয়েছে।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আশুলিয়ার চেতনা মাল্টিপারপাসের ১০ ভয়ংকর প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

কক্সবাজারের ঝিলংজা থেকে দশহাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫

কেরানীগঞ্জ থেকে পুলিশের এএসপি পরিচয়দানকারি প্রতারককে আটক করেছে র‍্যাব-১০