মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি কে গ্রেফতার করেছে র‍্যাব


রবিউল ইসলাম -মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে রাজধানী ঢাকার ভাটারা থানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-২ 


   বিগত ০১ আগস্ট ২০১৩ তারিখে ডিএমপি ঢাকা, ভাষানটেক থানা কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে ১.৫ কেজি হেরোইন সহ ১) নং আসামী মোঃ জাকির হোসেন মোল্লা (৫০) এবং ২) নং আসামী মোঃ নুর আলম (৪৮)’দ্বয়কে ডিএমপি ঢাকা, ভাষানটেক থানাধীন, মাটিকাটা চেকপোস্ট, ঢাল অটো স্ট্যান্ড, আর্মি কোয়ার্টারের দক্ষিণ পার্শ্ব থেকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ১৯(১) এর ১(খ)-এ মামলা রুজু হয়। বিজ্ঞ আদালত উক্ত মাদক মামলায় অবগত সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ ও তথ্য প্রমাণ সহ দীর্ঘ বিচারিক কার্যক্রম শেষে ১) নং আসামির বিরুদ্ধে অপরাধ প্রমাণিত হওয়ায় বিশেষ দায়রা জজ ও বিচারক (জেলা ও দায়রা জজ) দ্রæত বিচার ট্রাইব্যুনাল-৩, ঢাকা ডিসেম্বর ২০২১ সালে মোঃ জাকির হোসেন (৫০)’কে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড এবং অপরজনকে উক্ত মামলায় আনিত অভিযোগে সন্দেহাতীত ভাবে প্রমানিত না হওয়ায় খালাস প্রদান করেন। যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মোঃ জাকির হোসেন মোল্লা (৫০) মামলার রায়ের পর হতে গ্রেফতার এড়ানোর জন্য আইন শৃঙ্খলার বাহিনীর চোখ ফাঁকি দিয়ে আত্মগোপনে ছিল। 


   এরই ধারাবাহিকতায়, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-২ এর একটি চৌকস আভিযানিক দল অদ্য ০৯ ফেব্রæয়ারি ২০২৩ ইং তারিখ ১২৩০ ঘটিকায় রাজধানীর ঢাকার ডিএমপি, ভাটারা থানা এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত যাবজ্জীবন সশ্রম কারাদন্ডপ্রাপ্ত পলাতক আসামি মোঃ জাকির হোসেন মোল্লা (৫০), পিতাঃ মৃত সৈয়দ আলী মোল্লা, থানা-কোটয়ালীপাড়া, জেলা-গোপালগঞ্জ’কে গ্রেফতার করে।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আশুলিয়ার চেতনা মাল্টিপারপাসের ১০ ভয়ংকর প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

কক্সবাজারের ঝিলংজা থেকে দশহাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫

কেরানীগঞ্জ থেকে পুলিশের এএসপি পরিচয়দানকারি প্রতারককে আটক করেছে র‍্যাব-১০