পাবনায় শাশুড়িকে পিটিয়ে মারলো পুত্রবধূ



প্রতিদিন ডেস্ক //খুলনা প্রতিনিধি-

পাবনা আটঘরিয়া উপজেলায় ছাগল বাধাকে কেন্দ্র করে পুত্রবধূর বিরুদ্ধে শাশুড়িকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকেই অভিযুক্ত পুত্রবধূ পলাতক রয়েছেন।


রোববার (১৯ ফেব্রুয়ারি) ভোরে পাবনা থেকে শাহজাদপুরের এনায়েতপুর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে গত বৃহস্পতিবার দুপুরে তাকে পিটিয়ে গুরুতর আহত করেন পুত্রবধূ।


নিহত মর্জিনা বেগম (৫৫) মাছপাড়া ইউনিয়নের দক্ষিণ হারান পাড়ার মো. হাসিবুর রহমানের স্ত্রী।


পুলিশ ও এলাকার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে ছোট পুত্রবধূ খুশির সঙ্গে বাড়ির ছাগল বাঁধাকে কেন্দ্র করে তার শাশুড়ির সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে হাতে থাকা ঝাটা দিয়ে মর্জিনা বেগমকে মাথায় আঘাত করলে মাঠিতে লুটে পড়েন। এসময় এলাকাবাসী তাকে আটঘরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে যায়। তার শরীরের অবস্থা অবনতি হওয়ায় কর্তব্যরত ডাক্তার পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। সেখানেও অবস্থার অবনতি হলে আজ ভোরে এনায়েতপুর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।


আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, পারিবারিক কলহের জের ধরে বিভিন্ন সময় এই পরিবারের ঝামেলা চলছিল। গত বৃহস্পতিবার পুত্রবধূ ও শাশুড়ির মধ্যে কথা কাটাকাটি ও মারপিটের ঘটনা ঘটে। চিকিৎসাধীন অবস্থায় আজ মর্জিনা বেগম মারা গেছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় সকল আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আশুলিয়ার চেতনা মাল্টিপারপাসের ১০ ভয়ংকর প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

কক্সবাজারের ঝিলংজা থেকে দশহাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫

কেরানীগঞ্জ থেকে পুলিশের এএসপি পরিচয়দানকারি প্রতারককে আটক করেছে র‍্যাব-১০