খালাতো বোন কে হত্যা যাবজ্জীবন দন্ডিত আসামিকে পলাতক অবস্থায় গ্রেফকার করেছে র‍্যাব-১১

 


খালাতো বোনকে হত্যার অভিযোগে যাবজ্জীবন কারাদন্ডে দন্ডিত আসামী দীর্ঘদিন পলাতক থাকার পর নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার।


র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, অপরাধ দমন ও আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন চাঞ্চল্যকর এবং আলোচিত অপরাধের অপরাধীদের গ্রেফতারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। নিবিড় গোয়েন্দা নজরদারী ও পরিকল্পিত আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধী গ্রেফতার এবং আইনের আওতায় এনে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।  


এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ০৮ জানুয়ারি ২০২৩ খ্রিষ্টাব্দ নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন সস্তাপুর (ফকির গার্মেন্টস) এলাকায় বিশেষ অভিযান পরিচালনা হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী তৌহিদ (৪০) কে গ্রেফতার করে। এজাহার পর্যালোচনায় দেখা যায় যে, গত ০১ মে ২০১৩ তারিখ নারায়ণগঞ্জের বন্দর থানাধীন নবীগঞ্জে একটি হত্যাকান্ডের ঘটনা ঘটে। আপন খালার সাথে টাকা লেনদেনের জের ধরে খালাতো বোনকে নিজ বাড়িতে খুন করার উদ্দেশ্যে ধাতব বস্তু দিয়ে গুরুতর জখম করে হত্যা করে। উক্ত ঘটনায় ভিক্টিমের পিতা বাদী হয়ে বন্দর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন যার মামলা নং-০১(০৫)১৩, ধারা-৩০২/৩২৬/৩০৭। গ্রেফতারকৃত আসামী এই হত্যা মামলার একমাত্র এজাহারনামাীয় আসামী। উক্ত আসামীর বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত ২০১৬ সালে তাকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন।


আসামীর স্বীকারোক্তি মতে জানা যায়, উক্ত ঘটনার পর আসামী গ্রেফতার হয় এবং দীর্ঘ ১৮ মাস জেল খাটে। পরবর্তীতে জামিনে বের হয়ে দেশের বিভিন্ন জেলায় আত্মগোপনে চলে যায়। আত্মগোপনে থাকা অবস্থায় গত ০৮ জানুয়ারি ২০২৩ তারিখ নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন সস্তাপুর (ফকির গার্মেন্টস) এলাকা হতে উক্ত আসামীকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃত আসামীকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আশুলিয়ার চেতনা মাল্টিপারপাসের ১০ ভয়ংকর প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

কক্সবাজারের ঝিলংজা থেকে দশহাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫

কেরানীগঞ্জ থেকে পুলিশের এএসপি পরিচয়দানকারি প্রতারককে আটক করেছে র‍্যাব-১০