র‍্যাব-১১ এর অভিযানে লক্ষ্মীপুর সদর হতে ৪০,০০০ পিস ইয়াবা সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

 


র‌্যাব-১১ এর অভিযানে লক্ষ্মীপুর সদর হতে ৪০,০০০ পিস ইয়াবা সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

 র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত ভাবে অভিযান পরিচালনা করে থাকে। জঙ্গি, অস্ত্রধারী সন্ত্রাসী, ডাকাত, মাদক ব্যবসায়ী সহ বিভিন্ন অপরাধীকে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১১ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

 ০৯ জানুয়ারী ২০২৩ইং তারিখ র‌্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালীর একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে লক্ষ্মীপুর জেলার সদর থানাধীন পূর্বচর রমনী মোহন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানে মোঃ হাফিজ উল্লাহ @ বাহাদুর মাঝি (৫৮) নামক ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় আসামীর হেফাজত হতে প্রায় ০১ কোটি ২০ লক্ষ টাকা মূল্যের ৪০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। 

 প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী মোঃ হাফিজ উল্লাহ @ বাহাদুর মাঝি (৫৮) লক্ষ্মীপুর জেলার সদর থানাধীন পূর্বচর রমনী মোহন এলাকার মৃত খোরশেদ আলম এর ছেলে। ধৃত আসামীকে উদ্ধারকৃত বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেটের বিষয়ে জিজ্ঞাসাবাদে সে জানায়, উক্ত ইয়াবা ট্যাবলেট টেকনাফ সীমান্ত এলাকা হতে সংগ্রহ করে সমুদ্র পথে মাছ ধরার ট্রলার যোগে নিয়ে এসেছে।নোয়াখালী ও লক্ষ্মীপুর জেলায় মাদক ব্যবসায়ীদের নিকট খুচরা মূল্যে বিক্রয়ের উদ্দেশ্যে উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট ঘটনাস্থলে মুজদ রেখেছিল।র‌্যাব-১১ এর মাদক বিরোধী ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে উক্ত অভিযান পরিচালনা করা হয়। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ 

প্রক্রিয়াধীন।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আশুলিয়ার চেতনা মাল্টিপারপাসের ১০ ভয়ংকর প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

কক্সবাজারের ঝিলংজা থেকে দশহাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫

কেরানীগঞ্জ থেকে পুলিশের এএসপি পরিচয়দানকারি প্রতারককে আটক করেছে র‍্যাব-১০