রামপাল তাপবিদ্যুৎ প্রকল্পের চোরাই মালামাল সহ একজন কে আটক করেছে র‍্যাব-৬ ট্রাক জব্দ


খুলনা প্রতিনিধি-রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের কন্সট্রাকশনের কাজে ব্যবহৃত বিভিন্ন লোহার সরঞ্জামাদি উদ্ধারপূর্বক চোর চক্রের ০১ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

 গত ১৫ জানুয়ারি ২০২৩ তারিখ রাত্র আনুমানিক ০৭.৩০ ঘটিকা থেকে ০৯.০০ ঘটিকার মধ্যে রামপাল থানাধীন সাতমারী সাকিনস্থ রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের ভেল কোম্পানী থেকে কন্সট্রাকশনের কাজে ব্যবহৃত প্রায় ১২০০ কেজি লোহার সামগ্রী যার অনুমান বাজার মূল্য ১,১০,০০০/- (একলক্ষ দশ হাজার) টাকা কে বা কাহারা লুট করে নিয়ে যায়। পরবর্তীতে ভেল কোম্পানীর সাইট ইনচার্জ অধিনায়ক, র‌্যাব-৬, খুলনা এর বরাবর একটি অভিযোগ দায়ের করেন। উক্ত অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৬, সদর কোম্পানির একটি চৌকস আভিযানিক দল এই সংক্রান্তে ছায়া তদন্ত শুরু করে এবং চুরিকৃত মালামাল উদ্ধার ও আসামীদের গ্রেফতারে অভিযান অব্যহত রাখে।।

 এরই ধারাবাহিকতায়, র‌্যাব-৬, সদর কোম্পানীর একটি আভিযানিক দল গোপন সংবাদের ১৬ জানুয়ারি ২০২৩ তারিখ ১২.৪৫ ঘটিকার সময় খুলনা জেলার বটিয়াঘাটা থানাধীন কাতিয়ানাংলা এলাকায় অভিযান পরিচালনা করে চোর চক্রের মূলহোতা ১। রাজু রায় (২৮), সাং-খলিসা, থানা-দাকোপ, জেলা-খুলনাকে গ্রেফতার করে। এ সময় তার নিকট হতে চুরিকৃত মালামাল লোহার সরঞ্জামাদি-১,৩১১ কেজি, ও চোরাই কাজে ব্যবহৃত ০১টি মিনি ট্রাক উদ্ধার পূর্বক জব্দ করে।

 পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রামপাল তাপবিদ্যুৎ কোম্পানীর ভেল কোম্পানীর সিকিউরিটি সুপারভাইজার র‌্যাবের সহযোগীতায় বাদী হয়ে খুলনা জেলার বটিয়াঘাটা থানায় একটি নিয়মিত মামলা রুজু করার কাজ প্রক্রিয়াধীন।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আশুলিয়ার চেতনা মাল্টিপারপাসের ১০ ভয়ংকর প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

কক্সবাজারের ঝিলংজা থেকে দশহাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫

কেরানীগঞ্জ থেকে পুলিশের এএসপি পরিচয়দানকারি প্রতারককে আটক করেছে র‍্যাব-১০