খুলনা রূপসায় জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে মারামারি থানায় অভিযোগ দায়ের।


খুলনা জেলা প্রতিনিধি- রূপসায়  জমিজমা সংক্রান্ত  বিষয় নিয়ে মারামারি থানায় অভিযোগ দায়ের।


রূপসা  উপজেলার ৫ নং ঘাটভোগ ইউনিয়নের চাঁদপুর গ্রামে  জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে মারামারি, থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগীর ছেলে শেখ মনজুরুল আলম।


 রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নে চাঁদপুর গ্রামে মনজুরুল আলম (৪৩) ও তার পিতা শেখ রফিকুল ইসলাম তাদের নিজ জমি চাষ করাতে যায়।, আসামিদ্বয়  (১১) জন  সহ অজ্ঞাত ৫/৬ জন,একত্রিত হয়ে হাতে ধারালো দা, শাবল, রামদা, লোহার রড, লাঠি  নিয়ে জমিতে যেয়ে   চাষাবাদ করতে বাধা দেয়,এবং অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে। রফিকুল ইসলাম তাদের কে গালাগালি করতে নিষেধ করলে, শুকুর ফকির মারার নির্দেশ দেয়।ফেরদৌস ফকির, ঠান্ডা ফকির এর হাতে থাকা ধারালো দা দিয়ে রফিকুল ইসলাম কে হত্যা করার উদ্দেশ্যে  মাথা লক্ষ্য করে কোপ মারে। কোপ, কপালে লাগলে তিনি গুরুতর  রক্তাক্ত জখম হয়ে মাটিতে পড়ে যায়। রক্তাক্ত অবস্থায় সকলে মিলে তাকে  মারতে থাকে। পরে মনজুরুল আলম তার পিতাকে রক্ষা করতে গিয়ে কিল ঘুশির স্বীকার হয় এবং পিতাকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে  রূপসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ  ঘটনায় মনজুরুল আলম রূপসা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে মনজুরুল আলমের কাছে জানতে চাইলে তিনি বলেন,যারা আমার পিতাকে রক্তাক্ত জখম করেছে এরা হিংস্র প্রকৃতির ও ভূমিদস্যু হিসাবে পরিচিত। আমি ও আমার পরিবার এলাকার শান্তিপ্রিয় মানুষ,ব্যবসা করে জীবিকা নির্বাহ করি।  তাদের  সাথে আমাদের  জায়গা জমি সহ বিভিন্ন বিষয়াদি নিয়ে পূর্ব থেকে বিরোধ চলে আসছে। ২২ ডিশেম্বর আমার  পিতা জমিতে কাজ করার সময় তারা  দুপুরে সংঙ্গবদ্ধ হয়ে জমিতে যেয়ে,   আমার পিতাকে মারধর করে। আমি ঠেকাতে গেলে আমাকেও মারধর করে এবং আমার পকেটে থাকা ২০,০০০/-টাকা  ছিনিয়ে নেয়। এরা আমার পিতাকে হত্যার উদ্যেশ্যে এ ঘটনা ঘটিয়েছে।  এ ব্যাপারে রূপসা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। আমি এদের শাস্তি দাবি জানাচ্ছি।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আশুলিয়ার চেতনা মাল্টিপারপাসের ১০ ভয়ংকর প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

কক্সবাজারের ঝিলংজা থেকে দশহাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫

কেরানীগঞ্জ থেকে পুলিশের এএসপি পরিচয়দানকারি প্রতারককে আটক করেছে র‍্যাব-১০