ইয়ারপুর ইউপি উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী শ্রমিকলীগ নেতা আকবর হোসেন মৃধা


রাকিবুল ইসলাম সোহাগ -আগামী ২৯ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে  আশুলিয়া থানাধীন ইয়ারপুর ইউনিয়ন পরিষদের উপ- নির্বাচন। এ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন জাতীয় শ্রমিকলীগ নেতা মোঃ আকবর হোসেন মৃধা। তিনি  সুষ্ঠু ও নিরপেক্ষ এবং শান্তিপূর্ণ  নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন।

বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকার সময় ইয়ারপুর ইউনিয়নের জামগড়া এলাকায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আকবর হোসেন  মৃধার ব্যক্তিগত অফিসে  এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এসময় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আকবর হোসেন  মৃধা বলেন, আমি আমার ভাই এবং আমার পুরো পরিবার আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত। দলের প্রতি আমার শতভাগ  আস্থা ও শ্রদ্ধা রয়েছে।  ইয়ারপুর ইউনিয়ন উপ- নির্বাচনে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি শুধু সাধারণ জনগণের বিপুল সমর্থনের কারনে এবং ইয়ারপুরবাসীর প্রত্যাশা পূরনে নিজেকে সামিল রাখতে, তাদের পাশে থেকে সেবা দিতে। আমি দল বা প্রতিকের বিরুদ্ধে নই, তবে আমার নির্বাচন ব্যাক্তির বিরুদ্ধে,  জনগনের রায়ের  পক্ষে, জনসমর্থনের পক্ষে । আমি নির্বাচিত হলে আওয়ামী সরকারের পক্ষে ইয়ারপুর ইউনিয়নের সকল রাস্তাঘাট উন্নয়ন, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন, সুয়ারেজ ড্রেন নির্মাণসহ সকল শ্রমিক মেহনতী মানুষের মৌলিক অধিকার পূরণে কাজ করতে চাই। ইয়ারপুরবাসী প্রত্যাশা পূরণ ও  ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় আজীবন কাজ করে যাবো ইনশাআল্লাহ।
 তিনি  আরো  বলেন সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হলে এবং সবাই শান্তিপূর্নভাবে ভোট দিতে পারলে  ইয়ারপুরবাসীর দোয়া,  ভালোবাসা ও সমর্থনে এ নির্বাচনে  বিপুল ভোটে জয়লাভ করবো ইনশাআল্লাহ ।
এ সময় উক্ত সংবাদ সম্মেলন অনুষ্ঠানে  আশুলিয়ার জনপ্রিয়  শ্রমিক নেতা মোঃ সরোয়ার হোসেনসহ আকবার হোসেন মৃধার সমর্থকবৃন্দ ও আশুলিয়ায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আশুলিয়ার চেতনা মাল্টিপারপাসের ১০ ভয়ংকর প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

কক্সবাজারের ঝিলংজা থেকে দশহাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫

কেরানীগঞ্জ থেকে পুলিশের এএসপি পরিচয়দানকারি প্রতারককে আটক করেছে র‍্যাব-১০