দোকান ভাড়া বাবা কে দেওয়ায় দোকানীর ওপর ছেলের হামলা দোকান ভাংচুর নগদ টাকা ছিনতাই


রাকিবুল ইসলাম সোহাগ :-আশুলিয়া শিল্পাঞ্চল এলাকার রূপায়ণ বটতলায় এক মুদিদোকানিকে দোকান ভাড়া টাকা বাবা কে দেওয়ার কেন্দ্র করে মুদী দোকানি কে মারধর করার অভিযোগ পাওয়া গেছে, জুয়েল মোল্লা নামের এক সন্ত্রাসীর বিরুদ্ধে।

মারধোরের স্বীকার দোকানী মোশাররফ 

আজ ১৪ ই ফেব্রুয়ারি আনুমানিক সন্ধ্যার সময়ে রুপায়নের আব্বাস মিয়ার মালিকাধিন ভাড়া দোকানে এই ঘটনা ঘটে, 

সরেজমিনে গিয়ে প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা যায় জুয়েল মোল্লা আব্বাস মিয়ার সন্তান তিনি এলাকায় এক ত্রাসের রাজত্ব কায়েম করে রেখেছেন ভুক্তভোগী দোকানি মোশারেফ বলেন আমি নিয়মিত দোকানের মাসিক ভাড়া দিয়ে থাকি প্রতি মাসের ন্যায় এ মাসে দোকানের ভাড়া দোকান মালিক আব্বাসের কাছে দিলে তার সন্ত্রাসী ছেলে সহ দলবল নিয়ে এসে আমাকে গালাগালি করতে থাকে এবং বলে তুই এখনই দোকান থেকে নেমে আয় কথা বার্তার এক পর্যায়ে দোকান ভাংচুর করতে থাকে আমি ঠেকাতে গেলে আমাকে দোকানের ভিতর মারধোর করে ক্যাশে থাকা মহাজন কে দেওয়ার জন্য রাখা ও সারাদিনের বিক্রির প্রায় ৬০/৭০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায় আর বলতে থাকে আমাকে মেরে ফেলবে,তিনি কান্নাজড়িত কণ্ঠে বলেন আমি পুলিশের সহযোগিতা চাই আপনাদের সহযোগিতা চাই।

এ সময় উপস্থিত আরো একজন ভুক্তভোগী ভাড়াটিয়া শহিদুল জানান আজকে আমি তার বাবাকে ঘর ভাড়া দেওয়াই আমাকেও এই জুয়েল মেরেছে সে খুব ভয়ঙ্কর লোক তার বিরুদ্ধে কেউ সাহস করে কথা বলে না


মারধরের স্বীকার ভাড়াটিয়া শহিদুল 

এ বিষয়ে জানতে দোকান মালিক আব্বাস মিয়া কে ফোন দিলে তিনি জানান দোকানদার খুব ভালো মানুষ দোকানদারের সাথে আমার ছেলে যেটা করেছে এটা অন্যায় আমি আমার ছেলের বিচার করবো আগামীকাল আমি মোশাররফের সাথে মোবাইলে কথা বলেছি বলে তিনি জানান। 

এবিষয়ে অভিযুক্ত জুয়েলের নিকট বারবার মোবাইল ফোনে কল করা হলেও তিনি রিসিভ না করে ফোনটি সুইচ অফ করে দেন। 

এ বিষয়ে জানতে রুপায়ন এলাকার বিট অফিসার এস আই সামিউল এর সাথে কথা বললে তিনি জানান বিষয়টি আমি বিভিন্ন মাধ্যমে শুনেছি থানায় অভিযোগ পেলেই আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আশুলিয়ার চেতনা মাল্টিপারপাসের ১০ ভয়ংকর প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

কক্সবাজারের ঝিলংজা থেকে দশহাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫

কেরানীগঞ্জ থেকে পুলিশের এএসপি পরিচয়দানকারি প্রতারককে আটক করেছে র‍্যাব-১০