নীলফামারীতে বাদাম বিক্রেতার পাশে ছাত্রলীগ

 নীলফামারীতে বাদাম বিক্রেতার পাশে ছাত্রলীগ






আবেদীন হক নীলফামাড়ী প্রতিনিধিঃ





নীলফামারী জেলা সদরের রামনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের প্রাক্তন চেয়ারম্যান পাড়া গ্রামের একচোখ অন্ধ বাদাম বিক্রেতা সুলতান আলী পরিবারের পাঁচজন সদস্য নিয়ে অন্ধ অসহায় ব্যক্তিটি আর্থিক সঙ্কটে খেয়ে না খেয়ে জীবন যাপন করছে বলে জানা যায়।


খবর পেয়ে, স্থানীয় যুবক ও ছাত্রলীগ কর্মী রায়হান হোসেন ফেইসবুক স্ট্যাটাস দেখে ১৪ ডিসেম্বর মঙ্গলবার রাতে অন্ধ অসহায় সুলতান আলীর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও কম্বল নিয়ে হাজির হয়।


সুজন রায় বলেন, সমস্ত প্রশংসা মহান আল্লাহর ।

রামনগর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের প্রাক্তন চেয়ারম্যান পাড়া গ্রামের অন্ধ সুলতান আলী। তার পরিবারের ৫ জন সদস্য নিয়ে কষ্ট করে দিন কাটাচ্ছে। তারা করোনায় আর্থিক সঙ্কটে অতি মানবেতর জীবন যাপন করছে তাদের বাদামের দোকান থেকে যা আয় হয় সেটা দিয়েই সংসার চলতো।


এছাড়াও জানা যায়, আবু দাউদ ইব্রাহিম নামে এক ফেইসবুক স্ট্যাটাস দেখে আজ খাদ্য সামগ্রী নিয়ে তার বাড়িতে হাজির হয়েছি। তিনি আরো জানান মহান আল্লাহতালা যেন এভাবেই সারাজীবন গরিব,অসহায়, প্রতিবন্ধী, ও কর্মহীন পরিবারের মানুষের পাশে থেকে একজন সেবক হিসাবে সাহায্য-সহযোগিতা করতে পাড়ি এজন্য সকলের দোয়া কামনা করেছেন।


বাদাম বিক্রেতা সুলতান আলী বলেন, আমার ঘরে  কোনো খাবার নেই। আমি মানুষের জমিতে ঘর করে আছি। রামনগর ইউনিয়নের সাধারণ সম্পাদক সুজন রায় আমাকে খাদ্য ও কম্বল দেয়। তিনি আরো বলেন আমি চাই নীলফামারী ২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর এমপি আমার দিকে জেনো একটু নজর দেন। আমি খুব কষ্টে আছি।


উল্লেখ্য, উক্ত বাদাম বিক্রেতা নিজের সহায় একমাত্র ভ্যানগাড়িটি বিক্রি করেও নিজের চোখের চিকিৎসা করাতে ব্যর্থ হয়েছেন। সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে অসহায় পরিবারটি বেঁচে যাবেন বলে আশা ব্যক্ত করেন।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আশুলিয়ার চেতনা মাল্টিপারপাসের ১০ ভয়ংকর প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

কক্সবাজারের ঝিলংজা থেকে দশহাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫

কেরানীগঞ্জ থেকে পুলিশের এএসপি পরিচয়দানকারি প্রতারককে আটক করেছে র‍্যাব-১০