মজিদবাড়িয়া দুই চেয়ারম্যান প্রার্থীর সমার্থকদের মধ্যে সংঘর্ষে আহত- ৬



মোঃ সুজন সিকদার,


মির্জাগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ


 ৩য় ধাপের ইউপি নির্বাচনে মির্জাগঞ্জ উপজেলা ৬ নং মজিদবাড়িয় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় দুই পক্ষের সংঘর্ষে ৬ জন আহত হয়। গত শুক্রবার (১৯ নভেম্বর) দুফুরের দিকে আটঘরে এ ঘটনা ঘটে।


 স্থানীয়রা জানায়, আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে মির্জাগঞ্জ উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচন আনুষ্ঠিত হবে। প্রতীক বরাদ্দের পর থেকে প্রচারণায় নেমে পড়ে প্রার্থী সমর্থকরা।



শুক্রবার দুপুরে দিকে নৌকা প্রতিকের সমার্থকরা পোস্টার আটঘরে লাগতে যায় তখন, আনারশ প্রতীকের সমার্থকরা সেখানে প্রচার প্রচারনা করেন এ সময় উভয় পক্ষের সাথে কথা কাটাকাটি হয়।

পরর্বতীতে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে দুই পক্ষের ৬ জন আহত হয়। খবর পেয়ে মির্জাগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  ঘটনাস্থলে মির্জাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ তানিয়া ফেরদৌস এলাকায় পরবর্তী সহিংসতা এড়াতে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করেন



মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতিক চেয়ারম্যান প্রা‍র্থী মোঃ গোলাম সরোয়ার কিসলু সাংবাদিক দের সাক্ষাৎ কারে বলেন আমার সমার্থক মোঃ হাসান( ২২) মোঃ নয়ন (২৪) মোঃ সাহিন (৩৬) এরা আটঘরে পোস্টার লাগাতে গেলে তাদের উপর অতক্রিত হামলা করে তখন ৩ জন আহত হয় তারা বরগুনা হাসপাতালে চিকিৎসা রত আছে, তিনি আরো বলেন আমাকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আস্তা বিশ্বাস নিয়ে আমাকে নৌকা প্রতিক দিয়েছেন আমি বর্তমানে চেয়ারম্যান আছি আবার আমি জনগনের ভালবাসা ও তাদের মুল্যবান ভোটের মাধ্যমে আমি নির্বাচীত হতে চাই, তিনি এক পর্যায় বলেন আমার সমার্থক দের উপর হামলা চালানের কারন মোঃ শহিদুউল্লাহ শানু হলো রাজাকার পরিবারের সন্তান মজিদ মোল্লা ছিল স্বাধীনতা যুদ্ধের সময় সান্তি কমিটির চেয়ারম্যান এবং সেই বাড়িতে দুই জন রাজাকার বৃদ্ধমান গনি মোল্লা,ও কাদের মোল্লা তাই তার আওয়ামীগ কে কিছুতেই সয্য করতে পারেন তাই আমাকে পরজিত করার জন্য ও শেখ হাসিনার নৌকাকে পরাজিত করার জন্য এই পথ অবলম্বন করতেছে এবং শানু মোল্লা ঢাকা ও বরগুনা থেকে বহিরাগত সন্ত্রাস এনে আমার কর্মির উপর হামলা করার জন্য,আর আমার ছেলেকে হুমকি দিয়েছে যে ওর গলা কেটে নিয়ে যাবে ২৪ ঘন্টার মধ্যে।



এদিকে মোঃ শহিদুউল্লাহ শানু সাংবাদিক দের সাক্ষাৎ কারে বলেন আমি আমার সমর্থকদের নিয়ে আনারশ প্রতিকের প্রচার প্রচারনা চালাই আটঘর তখন পিছন দিক থেকে নৌকা প্রতিকের সমার্থকের লোক জন আমাদের উপরে অতক্রিত হামলা চালায় তখন স্থানীয় লোকজন ফিরানোর চেস্টা করে কিন্তু পারেনি তার আমি পুলিশ কে ফোন দিলে তারা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এসময় আমার আনারশ প্রতিকের সমর্থকেরা আহত হয় তার ভিতরে আমার ভাই আছে ছোট মটু মোল্লা (৪৫) আনোয়ার হোসেন  (৪৫) আলিউল্লা(৩৪) কিব্রিয়া (২৫) এরা চিকিৎসকধীন আবস্থায় হাসপাতালে আছেন।


মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার বলেন দুই পক্ষের কেউ থানায় অভিযোগ করেনি তবে যদি অভিযোগ করে তাহলে তদন্ত করে আইনানুক ব্যাবস্থা গ্রহন করা হবে

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আশুলিয়ার চেতনা মাল্টিপারপাসের ১০ ভয়ংকর প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

কক্সবাজারের ঝিলংজা থেকে দশহাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫

কেরানীগঞ্জ থেকে পুলিশের এএসপি পরিচয়দানকারি প্রতারককে আটক করেছে র‍্যাব-১০