আশুলিয়ায় ভেকু দিয়ে ড্রেন পরিষ্কারের নাম করে মাটি কেটে আল মুসলিমের জমি দখলের চেষ্টা বাধা দেওয়ায় হামলা আহত -০৩


মোঃ মোশাররফ হোসেন -ঢাকা(সাভার) -আশুলিয়ার নিশ্চিন্তপুরে কারখানার ভিতর বহিরাগত লোক ঢুকিয়ে আল মুসলিম গ্রপের জমি দখলের চেষ্টার অভিযোগ অনন্ত গার্মেন্টসের বিরুদ্ধে। 

গত ৭ ই মে ২০২৩ ইং দুপুরের পরে আশুলিয়া নিশ্চিন্তপুরের অনন্ত স্পোর্টস ওয়্যার লিঃ ও আল মুসলিম গ্রুপের সাথে এ ঘটনা ঘটে।

এসময় আল মুসলিম গ্রুপের কর্তৃপক্ষ জানান অনন্ত গ্রুপ কর্তৃপক্ষ কাউকে কিছু না জানিয়ে একতরফা ভাবে কারখানার ভিতর  বহিরাগত লোক নিয়ে ভেকু দিয়ে ড্রেন পরিষ্কারের নামে অবৈধভাবে  আল মুসলিম গ্রুপের সিমানার ভিতর মাঠি ও বালু উত্তলন করতে থাকে আল মুসলিম কর্তৃপক্ষের লোকজন নিজেদের সীমানার মাটি উত্তোলন করতে নিষেধ করলে কোন কিছু বুঝে ওঠার আগেই অনন্ত গ্রুপের অভন্তর থেকে ইটপাটকেল ছুঁড়তে থাকে,এসময় আল মুসলিম গ্রুপের শ্রমিক কর্মচারী আত্মরক্ষার্তে জীবন বাঁচাতে দিকবিদিক ছুটোছুটি করতে থাকে তখন কোন উপায়ন্ত না পেয়ে আল মুসলিম কর্তৃপক্ষ আশুলিয়া থানা পুলিশ কে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে উত্তপ্ত পরিবেশ শান্ত করার চেষ্টা করে পুলিশের উপস্থিতিতে ও অনন্ত গ্রুপের লোকজন ঢিল ছুরে মারে।আল মুসলিম গ্রুপের বেশ কয়েকটি সিসি ক্যামেরা ভাংচুর করে কারখানার নিরাপত্তা চৌকি গ্লাস ও অবকাঠামোর অনেক ক্ষতি সাধন করে।এ ঘটনায় অভিযোগ দায়ের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি । এ ঘটনায় আল মুসলিমের তিনজন শ্রমিক গুরতর আহত হয়ে সাভার উপজেলা সাস্থ কমপ্লেক্স চিকিৎসা নিয়েছেন। আহত শ্রমিকরা জানান আমরা অনন্ত গ্রুপের এই হামলার বিচার চাই কেন আমাদের ওপর হামলা হলো।

এ বিষয়ে জানতে অনন্ত গ্রুপের জি এম ফিরোজের কাছে জানতে চাইলে তিনি বলেন এলাকাবাসীর অনুরোধে মানবিক চিন্তা করে অনন্ত আল মুসলিম সীমানা ঘেষা ড্রেনের ময়লা আর্বজনা পরিষ্কার করতে গেলে আল মুসলিম গ্রুপের লোকজন আগে আমাদের লোক সহ উপস্থিত এলাকাবাসীর সামনে তারা হামলা করে তাদের ইটপাটকেল ছোড়ায় আমাদের মহিলা সিকিউরিটি সহ পাঁচ জন আহত হয়েছে এবং কি কারখানার অবকাঠামো নির্মাণ উন্নয়নের ব্যপক ক্ষতি হয়েছে কারখানার উর্ধ্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে পরবর্তী আইনানুযায়ী ব্যবস্থা নিবো কারন আল মুসলিমের সাথে অনন্ত গ্রুপের কোর্টে মামলা চলমান রয়েছে। 

এ বিষয়ে জানতে ঘটনাস্থলে উপস্থিত আশুলিয়া থানা পুলিশের এস আই ভোজন এর কাছে মোবাইলে  জানতে চাইলে তিনি জানান,খবর পেয়ে আমরা পুলিশের একটি টিম উপস্থিত হই। ড্রেন পরিষ্কার করা নিয়ে এখানে ইটপাটকেল নিক্ষেপ হয়েছে তবে আল মুসলিম গ্রুপ ও অনন্ত গ্রুপের সাথে কোর্টে দেওয়ানী মামলা চলমান রয়েছে প্রায় তাদের ভিতর এধরনের ঝামেলা হয়ে থাকে মারামারি বিষয়ে অভিযোগ হলে তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আশুলিয়ার চেতনা মাল্টিপারপাসের ১০ ভয়ংকর প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

কক্সবাজারের ঝিলংজা থেকে দশহাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫

কেরানীগঞ্জ থেকে পুলিশের এএসপি পরিচয়দানকারি প্রতারককে আটক করেছে র‍্যাব-১০