আশুলিয়ায় বসবাসরত শ্রমজীবী পেশাজীবিদের ঈদের শুভেচ্ছা জানিয়েছে শ্রম সম্পাদক জাকির হোসেন


রবিউল ইসলাম -আশুলিয়ায় বসবাসরত শ্রমজীবী পেশাজীবিদে ঈদের শুভেচ্ছা জানিয়েছে আশুলিয়া থানা আওয়ামী লীগের  শ্রম সম্পাদক জাকির হোসেন।

পবিত্র ঈদুল ফিতরের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা জেলার আশুলিয়া থানা আওয়ামী লীগ এর শ্রম বিষয়ক  সম্পাদক -বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক জাকির হোসেন ত্যাগি এই আওয়ামীলীগ নেতা বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামী লীগের  সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ আমরা সবাই ঐক্যবদ্ধ থাকতে চাই,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী আমরা সকল নেতৃবৃন্দ ইয়ারপুর ইউনিয়নে বসবাসরত সর্বস্তরের জনগণের কল্যাণে কাজ করে যাবো।

এসময় তিনি আরো বলেন, “পবিত্র ঈদুল ফিতরের এই ঈদে বয়ে আনুক সবার জীবনে অনাবিল সুখ-শান্তি ও আন্তরিক ভালোবাসা। সবাইকে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে জানাই পবিত্র ঈদুল ফিতরের ঈদ শুভেচ্ছা"ঈদ মোবারক "। ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সবার জীবন। ত্যাগ ও সিয়াম সাধনার মহান আদর্শে পরিচালিত হোক সবার জীবন। সকলের প্রিয় ভাই বন্ধু ও নিজ পরিবার নিয়ে আনন্দঘন মুহুর্তে ঈদ উদযাপন করাই ঈদের স্বার্থকতা। তিনি আরও বলেন, ঈদের দিন সবাই পরিবারকে নিয়ে সময় দিন, সকল দুঃখ, ব্যথা, , হিংসা, বিবাদ ভুলে গিয়ে ঈদের দিনে প্রিয়জনদেরকে ঈদ উপহার দিন, সবাই হাসি-খুশি থাকবেন, 

সবাই ঈদ শুভেচ্ছা জানিয়ে জাকির হোসেন দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ -১৯ আসনের সাংসদ-ত্রান প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি, সাভার পৌর মেয়র আলহাজ্ব আঃ গনি, সহ সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মঞ্জুরুল আলম রাজিব,সাধারণ সম্পাদক হাসিনা দৌলা,আশুলিয়া থানা আওয়ামী লীগের প্রতিষ্টাতা সভাপতি জননেতা ফারুক হাসান তুহিন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সহ দলিয় সকল নেতৃবৃন্দের। 

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আশুলিয়ার চেতনা মাল্টিপারপাসের ১০ ভয়ংকর প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

কক্সবাজারের ঝিলংজা থেকে দশহাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫

কেরানীগঞ্জ থেকে পুলিশের এএসপি পরিচয়দানকারি প্রতারককে আটক করেছে র‍্যাব-১০