বাবার রেখে যাওয়া অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে ঈদের শুভেচ্ছা জানিয়ে সকলের নিকট দোয়া চেয়েছেন জনতার চেয়ারম্যান সুমন আহমেদ ভূইয়া


রাকিবুল ইসলাম সোহাগ - 
পবিত্র ঈদুল ফিতরের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা জেলার আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান মরহুম সৈয়দ আহমেদ মাষ্টার এর সুযোগ্য পুত্র জনপ্রিয় যুবলীগ নেতা জনতার চেয়ারম্যান শামিম আহমেদ সুমন ভূইয়া। 

জনতার চেয়ারম্যান এসময় বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামী লীগের  সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ আমরা সবাই ঐক্যবদ্ধ থাকতে চাই,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী আমরা সকল নেতৃবৃন্দ ইয়ারপুর ইউনিয়নে বসবাসরত সর্বস্তরের জনগণের কল্যাণে কাজ করে যাবো এবং ইয়ারপুর ইউনিয়ন এলাকায় আমার বাবার রেখে যাওয়া অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে সকলের দোয়া ও সহযোগিতা চাই। 

এসময় তিনি আরো বলেন, “পবিত্র ঈদুল ফিতরের এই ঈদে বয়ে আনুক সবার জীবনে অনাবিল সুখ-শান্তি ও আন্তরিক ভালোবাসা। সবাইকে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে জানাই পবিত্র ঈদুল ফিতরের ঈদ শুভেচ্ছা"ঈদ মোবারক "। ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সবার জীবন। ত্যাগ ও সিয়াম সাধনার মহান আদর্শে পরিচালিত হোক সবার জীবন। সকলের প্রিয় ভাই বন্ধু ও নিজ পরিবার নিয়ে আনন্দঘন মুহুর্তে ঈদ উদযাপন করাই ঈদের স্বার্থকতা। তিনি আরও বলেন, ঈদের দিন সবাই পরিবারকে নিয়ে সময় দিন, সকল দুঃখ, ব্যথা, , হিংসা, বিবাদ ভুলে গিয়ে ঈদের দিনে প্রিয়জনদেরকে ঈদ উপহার দিন, সবাই হাসি-খুশি থাকবেন, সকলের প্রতি সকলেই প্রবলভাবে খেয়াল রাখবেন। 

সবাই ঈদ শুভেচ্ছা জানিয়ে জনতার চেয়ারম্যান সুমন আহমেদ ভূইয়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, ঢাকা -১৯ আসনের সাংসদ-ত্রান প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি, সহ সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মঞ্জুরুল আলম রাজিব,সাধারণ সম্পাদক হাসিনা দৌলা, এবং আশুলিয়া থানা আওয়ামী লীগ ও ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সকল নেতাকর্মী বৃন্দের দির্ঘায়ু কামনা করেন,এবং ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মোঃ ফারুক আহমেদের অকাল মৃত্যুতে গভীর শোক ও শোকতপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আশুলিয়ার চেতনা মাল্টিপারপাসের ১০ ভয়ংকর প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

কক্সবাজারের ঝিলংজা থেকে দশহাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫

কেরানীগঞ্জ থেকে পুলিশের এএসপি পরিচয়দানকারি প্রতারককে আটক করেছে র‍্যাব-১০