আশুলিয়ায় ৩১ কেজি গাঁজা সহ তিন মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-৪ পিকআপ জব্দ


রাকিবুল ইসলাম সোহাগ -আশুলিয়ায় পৃথক দুটি স্থানে অভিযান পরিচালনা করে ৩১ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৪। 

এসময় তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

সোমবার (১৭ এপ্রিল) দুপুর দেড়টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান। এর আগে, রোববার (১৬ এপ্রিল) রাতে আশুলিয়ার শ্রীপুর ও পলাশবাড়ী এলাকায় দুটি পৃথক অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।আটককৃতরা হলেন, কুমিল্লা জেলার মো. তাওসার আহমেদ (১৮), সিরাজগঞ্জ জেলার মো. হাফিজুর (২৬) এবং জামালপুর জেলার মো.জাহাঙ্গীর আলম (৫৬)। তারা পেশাদার মাদক কারবারি বলে জানা গেছে।

র‌্যাব জানায়, রোববার রাতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল আশুলিয়া থানাধীন শ্রীপুর এবং পলাশবাড়ী এলাকায় দুটি পৃথক অভিযান পরিচালনা করে ৩১ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে আটক করেন। 

এসময় তাদের নিকট হতে মাদক পরিবহণে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীরা দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকা জেলার সাভার, আশুলিয়া ও ধামরাইসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো।

এ বিষয়ে র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন,এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আশুলিয়ার চেতনা মাল্টিপারপাসের ১০ ভয়ংকর প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

কক্সবাজারের ঝিলংজা থেকে দশহাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫

কেরানীগঞ্জ থেকে পুলিশের এএসপি পরিচয়দানকারি প্রতারককে আটক করেছে র‍্যাব-১০