দেশের তিন জেলা একদিনে সন্তানের হাতে তিন মা বাবা খুন-আটক দুই খুনি


রাকিবুল ইসলাম সোহাগ -

তিন জেলায় দুই মা ও এক বাবা তাদের সন্তানদের লাঠির আঘাতে নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। এর মধ্যে সিরাজগঞ্জে চায়না খাতুন নামে এক বৃদ্ধা ও মৌলভীবাজারে দেয়ন্তী নুনিয়া নামের এক চা শ্রমিক তাদের ছেলের মারধরে এবং কুমিল্লায় পারিবারিক কলহের জেরে এক ব্যক্তিকে স্ত্রী-সন্তান মিলে পিটিয়ে হত্যা করেছে।

মঙ্গলবার সন্ধ্যা থেকে রাত ৯টার মধ্যে এসব ঘটনা ঘটে। এসব ঘটনায় দুই মায়ের হত্যাকারী দুই ঘাতক ছেলে শরিফুল ও সাধন নুনিয়াকে পুলিশ আটক করেছে। এছাড়া বাবার হত্যাকারী ছেলে সেলিম পলাতক থাকলেও আটক করা হয়েছে নিহতের স্ত্রীকে।

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের সলঙ্গায় মাদকাসক্ত ছেলের মারপিটে চায়না খাতুন (৬০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ৯টার দিকে জেলা সলঙ্গা থানার নাইমুড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় রাতেই ছেলে শরিফুল ইসলামকে আটক করেছে পুলিশ। নিহত চায়না খাতুন জেলার সলঙ্গা থানার নাইমুড়ি গ্রামের মৃত আলহাজ আলীর স্ত্রী।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মঙ্গলবার সন্ধ্যায় মহাসড়কে গাড়িচাপায় শরিফুল ইসলামের একটি ছাগলের বাচ্চা মারা যাওয়াকে কেন্দ্র করে তার মা চায়না খাতুনের সঙ্গে কথা-কাটাকাটি হয়। শরিফুল একপর্যায়ে চায়না খাতুনকে মারপিট করে আহত করে। পরে চায়না খাতুনকে বাড়িতেই প্রাথমিক চিকিৎসা দেয়া হলে রাত ১০টার দিকে তিনি মারা যায়।

ওসি আরো বলেন, খবর পেয়ে রাতেই মাদকাসক্ত ছেলের শরিফুল ইসলামকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। বুধবার সকালে নিহতের মেয়ে হাসি খাতুন বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে।

মৌলভীবাজার: জেলার কমলগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছেলের লাঠির আঘাতে দেয়ন্তী নুনিয়া (৫০) নামের এক চা শ্রমিকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত ছেলে সাধন নুনিয়াকে (২৮) আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ মার্চ) সন্ধ্যায় আলীনগর চা-বাগানের বড় লাইনে এ ঘটনা ঘটে।নিহত চা শ্রমিক দেয়ন্তী নুনিয়া একই এলাকার মৃত জাইয়া নুনিয়ার স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক বিষয় নিয়ে বাক বিতণ্ডার এক পর্যায়ে মা দেয়ন্তী নুনিয়ার মাথায় লাঠি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে ছেলে সাধন নুনিয়া। এ সময় আহত মায়ের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে গেলে ছেলে সাধন পালিয়ে যায়। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে দেয়ন্তী নুনিয়াকে শমসেরনগর চা বাগানের ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় রাত ৭টার দিকে তার মৃত্যু হয়।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্তী দেশ রূপান্তরকে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত ছেলে সাধন নুনিয়াকে রাতেই আটক করা হয়েছে।

কুমিল্লা: কুমিল্লার বুড়িচং ভারেল্লা উত্তর ইউনিয়নে পারিবারিক কলহের জের ধরে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। নিহতের নাম আব্দুল মালেক (৫০)।

মঙ্গলবার সন্ধ্যায় দেবপুর ফাঁড়ির আইসি জাবেদ উল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকাল ৫টায় ইউনিয়নের পারুয়ারা গ্রামে পারিবারিক কলহের জের ধরে মা ও ছেলে মিলে বৃদ্ধ মালেককে পিটিয়ে গুরুতর আহত করে। পরে একটি স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

দেবপুর ফাঁড়ির সার্জেন্ট (আইসি) জাবেদ উল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের ফোর্স গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে। ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে এমন ঘটনা ঘটেছে। নিহত মালেকের স্ত্রীকে আটক করা হয়েছে। ছেলে সেলিম পলাতক রয়েছে।

এ বিষয়ে স্থানীয়রা বলেন, টাকা-পয়সা নিয়ে পারিবারিক কলহের জের ধরে মায়ের কথায় ছেলে বাবাকে মারধর করে। এক পর্যায়ে মা ও ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু হয়।

ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আশুলিয়ার চেতনা মাল্টিপারপাসের ১০ ভয়ংকর প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

কক্সবাজারের ঝিলংজা থেকে দশহাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫

কেরানীগঞ্জ থেকে পুলিশের এএসপি পরিচয়দানকারি প্রতারককে আটক করেছে র‍্যাব-১০