লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ হতে একটি বিদেশি পিস্তল ও একটি ম্যাগাজিন ০৫রাউন্ড গুলিসহ দুই জন অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেপ্তার করেছে র‍্যাব


 র‌্যাব-১১, সিপিসি-৩ এর অভিযানে লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ হতে০১ টি বিদেশী পিস্তল, ০১টি ম্যাগাজিন ও ০৫ (পাঁচ) রাউন্ড গুলি সহ ০২ জন অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার। 

 এরই ধারাবাহিকতায় র‌্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালীর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ০৩ ফেব্রয়ারী ২০২৩ ইং তারিখ রাতে লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানাধীন চন্দ্রগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে অস্ত্রধারী সন্ত্রাসী ১। ইকবাল হোসেন রাজিব (২৩), ২। এমরান হোসেন (১৯) দ্বয়কে গ্রেফতার করা হয়। এ সময় তাদের হেফাজত হতে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি ম্যাগাজিন ও ০৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। 

 প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃত ০১নং আসামী ইকবাল হোসেন রাজিব (২৩) লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানাধীন দেওপাড়া এলাকার মৃত আবু তাহের এর ছেলে এবং ০২নং আসামী এমরান হোসেন (১৯) একই থানার দক্ষিণ মান্দারী এলাকার আব্দুর রহিম এর ছেলে। গ্রেফতারকৃত আসামীদ্বয় এলাকায় মারামারি, দাঙ্গা-হাঙ্গামা সহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। র‌্যাব-১১ এর সন্ত্রাস বিরোধী ধারাবাহিক অভিযানের অংশ হিসাবে গোয়েন্দা তথ্য সংগ্রহ পূর্বক একটি বিশেষ অভিযান পরিচালনা করে উক্ত অস্ত্রধারী সন্ত্রাসীদ্বয়কে গ্রেফতার করা হয়। আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আশুলিয়ার চেতনা মাল্টিপারপাসের ১০ ভয়ংকর প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

কক্সবাজারের ঝিলংজা থেকে দশহাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫

কেরানীগঞ্জ থেকে পুলিশের এএসপি পরিচয়দানকারি প্রতারককে আটক করেছে র‍্যাব-১০