আশুলিয়ার গৌরীপুরে ডিবির অভিযানে ০৪ কেজি গাঁজাসহ এক মাদক সম্রাজ্ঞী আটক


রাকিবুল ইসলাম সোহাগ - আশুলিয়া থানার দক্ষিন গৌরিপুর এলাকা থেকে ৪ কেজি গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী-কে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (৬ ফেব্রুয়ারি ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)। এসময় তিনি বলেন,আশুলিয়া থানার দক্ষিন গৌরিপুর এলাকা থেকে ৪ কেজি গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী-কে করা হয়েছে।
আটককৃত আসামি হলেন,১। মোসাঃ আসমা (৩৭), পিতা-মৃত শাহ আলম,স্বামী-লিটন, গ্রাম-কাঁচপুরের কুতুবপুর,সেনপাড়া,থানা-সোনারগাঁও,জেলা- নারায়নগঞ্জ।
 ঢাকা জেলার (উত্তর) ডিবি পুলিশের এস আই মোঃ আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ গতকাল রোববার রাত্র ৮টা ২৫ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়া থানার দক্ষিন গৌরিপুর  এলাকায় বিশেষ অভিযানের ডিউটি চলাকালে  মোসাঃ আসমা (৩৭),নামের ১ মাদক ব্যবসায়ী-কে ৪ কেজি গাঁজাসহ আটক করা হয়।
উক্ত বিষয়ে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) এর কাছে জানতে চাইলে আমাদেরবাংলাদেশ ডটকমের প্রতিবেদক-কে তিনি বলেন,ঢাকা জেলা পুলিশ সুপারের নির্দেশে মাদক উদ্ধারে সাড়াশি অভিযান পরিচালনা করা হচ্ছে। এই অভিযানটিও তার একটি অংশ। এছাড়া আটক মাদক ব্যবসায়ীর নামে মামলা করে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আশুলিয়ার চেতনা মাল্টিপারপাসের ১০ ভয়ংকর প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

কক্সবাজারের ঝিলংজা থেকে দশহাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫

কেরানীগঞ্জ থেকে পুলিশের এএসপি পরিচয়দানকারি প্রতারককে আটক করেছে র‍্যাব-১০