অভিনব কায়দায় অ্যাম্বুলেন্সে করে মাদক পরিবহনকালে ৩৯কেজি গাঁজাসহ দুইজনকে আটক করেছে র‍্যাব

 


অভিনব কায়দায় এ্যাম্বুলেন্সে মাদকদ্রব্য পরিবহনকালে ৩৯ কেজি গাঁজা ও এ্যাম্বুলেন্সসহ ০২ জন মাদক ব্যবসায়ী সিপিএসসি, র‌্যাব-১১, নারায়ণগঞ্জ কর্তৃক গ্রেফতার।


 র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব-১১ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।


 এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ০৮ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিঃ বিকালে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বিশনন্দী ফেরীঘাটে চেকপোষ্ট স্থাপন করে ৩৯ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত এ্যাম্বুলেন্সসহ হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলো- এ্যাম্বুলেন্স ড্রাইভার ০১। মোঃ সাইদুল (৩২), পিতা- শাহ আলম, সাং- গানিয়ারচর, থানা-হোমনা, জেলা- কুমিল্লা এবং ০২। মুন্না হোসেন @ সহিদ (২৫), পিতা- আলী হোসেন, সাং- পশ্চিমগাও, থানা-লাকসাম, জেলা-কুমিল্লা। 


 গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী ১। মোঃ সাইদুল (৩২) ও ২। মুন্না হোসেন @ সহিদ (২৫) আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ এ্যাম্বুলেন্সের মাধ্যমে রোগীর পরিবর্তে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে নারায়ণগঞ্জ ও এর আশ-পাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে। মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আশুলিয়ার চেতনা মাল্টিপারপাসের ১০ ভয়ংকর প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

কক্সবাজারের ঝিলংজা থেকে দশহাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫

কেরানীগঞ্জ থেকে পুলিশের এএসপি পরিচয়দানকারি প্রতারককে আটক করেছে র‍্যাব-১০