প্রেমে বাঁধা, অভিমানে বিষ পান,১০ দিন পরে স্কুল পড়ূয়া ছাত্রীর মৃত্যু,,



মোঃ মোশাররফ হোসেন মনির 

স্টাফ রিপোর্টার


বিষ পানের ১০ দিন পরে সেই স্কুল পড়ূয়া ছাত্রী শিরিন আক্তার মিমের মৃত্যু। 


পিরোজপুরের ইন্দুরকানীতে প্রেমে বাঁধা দেয়ায় অভিমানে বিষ পান করে আত্মহত্যা করেছে 

স্কুল পড়ুয়া শিরিন আক্তার মিম (১৩)। 


 ১২ জানুয়ারী বৃহস্পতিবার দুপুরে তাঁর পরিবার ও স্থানীয়দের কাছ থেকে জানা গেছে , নিহত স্কুল ছাত্রী ইন্দুরকানী সরকারি সেতারা স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী ছিলেন।


নিহত ছাত্রী উপজেলার চাড়াখালী গ্রামের দিনমজুর রমজান সিকদারের মেয়ে শিরিন আক্তার মিম (১৩)। স্কুল পড়ুয়া শিরিন আক্তার মিম (১৩)’র সাথে পার্শ্ববর্তী সেউতিবাড়ীয়া গ্রামের মোঃ শাহীন কাজীর ছেলে রুজাইন কাজী (১৬) এর সাথে প্রেমের সম্পর্ক ছিলো। রুজাইন একটি মুটোফোন কিনে দেন মিমকে। এঘটনা ছেলের মা জানতে পেরে, মেয়ের বাড়ীতে এসে মেয়ের কাছ থেকে মোবাইলটি নিয়ে যায়।


পরে এবিষয়টি নিয়ে উভয় পরিবারের মধ্যে কথাকাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে গত ২ জানুয়ারী স্কুল ছাত্রী অভিমান করে ঘরে থাকা ঘাস নিধনের কীটনাশক পান করে। কীটনাশক পানের বিষয়টি তার পরিবার জানতে পারেনি। এর দুইদিন পর স্কুল ছাত্রী অসুস্থ হয়ে পড়লে ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তখন স্কুল ছাত্রী কীটনাশক পান করেন তার পরিবারকে জানান ছাত্রী। পরে স্কুল ছাত্রীর অবস্থার অবনতি হলে তারা পিরাজপুর জেলা হাসপাতালে এবং পরবর্তীতে খুলনা মডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা করান।


সেখানে দুইদিন চিকিৎসার পর অর্থসংকটের কারণে বাড়িতে নিয়ে আসেন। বাড়িতে আসার পর আবারও অসুস্থ হয়ে পড়লে তাকে খুলনার একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করানো হয়। রোগীর অবস্থার অবনতি হলে ১১ জানুয়ারী  বুধবার তাকে ক্লিনিক থেকে ফেরত দিলে বাড়ি নিয়ে আসেন। 


বিষ পানের ১০ দিন পরে সেই স্কুল পড়ূয়া ছাত্রী শিরিন আক্তার মিমের মৃত্যু হয় ১১ জানুয়ারী  বুধবার, বাড়িতে নিয়ে আসার রাতেই।


ইন্দুরকানী থানার ওসি মোঃ এনামুল হক জানান, স্কুল পড়ূয়া ছাত্রীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পিরোজপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।নিহতের পিতার অভিযোগ থাকায় আত্মহত্যা প্ররোচনায় মামলা প্রক্রিয়াধীন।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আশুলিয়ার চেতনা মাল্টিপারপাসের ১০ ভয়ংকর প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

কক্সবাজারের ঝিলংজা থেকে দশহাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫

কেরানীগঞ্জ থেকে পুলিশের এএসপি পরিচয়দানকারি প্রতারককে আটক করেছে র‍্যাব-১০