নোয়াপাড়া রেলওয়ে স্টেশনে স্ট্যান্ডিং টিকেটে আসন দিচ্ছেন স্টেশন মাস্টার।



বিশ্বজিৎ পাল- মাধবপুর উপজেলা  প্রতিনিধি 

হবিগঞ্জের নোয়াপাড়া রেলওয়ে স্টেশনে টিকেট নিয়ে যাত্রীদের পড়তে হয় চরম ভোগান্তিতে। স্টেশনে আসলেই যাত্রীদের শুনতে হয় একটি কথা সিট নাই। অথচ স্টেশন থেকে সিট যায় ফাঁকা। স্টেশন মাস্টার স্ট্যান্ডিং টিকেটে আসন নাম্বার দিয়ে হাতিয়ে নিচ্ছে অতিরিক্ত মুনাফা। 


 গত ৩০ডিসেম্বর ২০২২ইং তারিখে নোয়াপাড়া থেকে শ্রীমঙ্গলে যাওয়ার জন্য একটি টিকেট ক্রয় করতে গেলে স্টেশন মাস্টার জানান সিট নেই। পরে স্ট্যানিং টিকেট নেওয়ার জন্যই ১০০ টাকা দিলে স্টেশন মাস্টার একটি স্ট্যান্ডিং টিকেটে দেন বাকি টাকা ফেরত চাইতে গেলে একটি সিট নাম্বার বসিয়ে দেন। টিকেট নাম্বার- ০০০৬৬২


স্টেশনটিতে খোঁজ নিয়ে জানা যায় নোয়াপাড়া থেকে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে যায় তিনটি(৩) গাড়ি পারাবত পাহাড়িকা জয়ন্তিকা যাদের প্রত্যেকটিতে আসন সংখ্যা পারাবত -নোয়াপাড়া থেকে সিলেট ১০ স্টেশনে ১০টি অনলাইনে, মোট ২০ টি টিকেট। পাহাড়িকা -নোয়াপাড়া থেকে সিলেট ০৫ টি স্টেশনে ০৫ টি অনলাইনে, মোট ১০ টি। জয়ন্তিকা -নোয়াপাড়া থেকে কুলাউড়া ০৩ টি স্টেশনে, নোয়াপাড়া থেকে সিলেট ০৫ টি স্টেশনে ০৫ টি অনলাইন,  মোট ১৩ টি। স্টেশনের তত্ত্ব মতে নোয়াপাড়া থেকে শ্রীমঙ্গলের কোন আসন নেই। 


নাম বলতে অনিচ্ছুক জানান কাউন্টারে গেলে টিকেট নেই অতিরিক্ত টাকা দিলে মিলবে টিকেট স্টেশন মাস্টার বলেছেন । আমার কাছে তেমন টাকা নেই তাই আমি টিকেট নিতে পারলাম না।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আশুলিয়ার চেতনা মাল্টিপারপাসের ১০ ভয়ংকর প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

কক্সবাজারের ঝিলংজা থেকে দশহাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫

কেরানীগঞ্জ থেকে পুলিশের এএসপি পরিচয়দানকারি প্রতারককে আটক করেছে র‍্যাব-১০