ইয়ারপুর ৬ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আলহাজ্ব মালেক(মালু মন্ডলের)মনোনয়ন যাছাই সম্পন্ন

 নিজস্ব প্রতিনিধি :-আশুলিয়া ইয়ারপুর ৬ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আলহাজ্ব মালেক(মালু মন্ডলের)মনোনয়ন যাছাই সম্পন্ন।


আজ ১২ই ডিসেম্বর সাভারের অধর চন্দ্র স্কুলের প্রশাসনিক ভবনের তৃতীয় তলায় উপজেলা রিটার্নিং অফিসার প্রতিনিধি নজরুল ইসলামের এজলাসে নির্বাচনের নমিনেশন  যাচাই বাছাই প্রক্রিয়া সম্পন্ন হয়।

এসময়, আলহাজ্ব মালেক মন্ডল  সাবেক মেম্বার তিনি উৎফুল্ল ভাবে বলেন,আমার নির্বাচনী যাছাই বাছাই য়ে আমি মনোনীত হয়েছি, আল্লাহর কাছে শুক্রীয়া জানাই,আমি আরো বেশি কৃতজ্ঞ জানাই যে সকল কর্মি সমর্থক বৃন্দ আজকে আমার সাথে এখানে এসেছে,আমি যদি নির্বাচিত হতে পারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি আপ্রাণ চেষ্টা করে যাবো ইনশাআল্লাহ।।

এসময় ইয়ারপুর ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের আঃ হাসেম মন্ডল, হাকিম মন্ডল, নবু মন্ডল, আনোয়ার মন্ডল, জামাল হোসেন,সামছুল হক,তৈয়ব আলি মন্ডল, মোঃ আজি,মোঃ সাইফুল ইসলাম,মমিরুর ইসলাম মন্ডল, আলমগির হোসেন,সিরা মুন্সী, জুলহাস মুন্সী, আজাহারুল মুন্সি,মোঃ আলি,মোঃ আঃ সালাম,নুরুল ইসলাম,ইয়াসিন মোল্লা, মামুন,সাব্বির আহমেদ শিশির, রিদয় হোসেন,

 আঃ হাসেম মন্ডল, হাকিম মন্ডল, নবু মন্ডল, আনোয়ার মন্ডল, জামাল হোসেন,সামছুল হক,তৈয়ব আলি মন্ডল, মোঃ আজি,মোঃ সাইফুল ইসলাম,মমিরুর ইসলাম মন্ডল, আলমগির হোসেন,সিরা মুন্সী, জুলহাস মুন্সী, আজাহারুল মুন্সি,মোঃ আলি,মোঃ আঃ সালাম,নুরুল ইসলাম,ইয়াসিন মোল্লা, মামুন,সাব্বির আহমেদ শিশির, রিদয় হোসেন,সহ অনেক কর্মী সমর্থক বৃন্দ উপস্থিত ছিলেন।।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আশুলিয়ার চেতনা মাল্টিপারপাসের ১০ ভয়ংকর প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

কক্সবাজারের ঝিলংজা থেকে দশহাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫

কেরানীগঞ্জ থেকে পুলিশের এএসপি পরিচয়দানকারি প্রতারককে আটক করেছে র‍্যাব-১০