যেই পানিতেই জীবন রক্ষা,সেই পানিতেই ভরাডুবি


 

মোঃবিপ্লব ইসলামঃ

প্রতিনিধি লংগদু উপজেলা 

লংগদু উপজেলার জর্নাটিলায়  মীর মোঃইউছুব আলীর তৃতীয় সন্তানের মধ্যে ছোট  মেয়ে মোসাঃরায়হানা আক্তার (১৮মাস)পানিতে ডুবে মারা যাওয়ার ঘটনায় মর্মাহত এলাকাবাসী নেমে এসেছে শোকের ছায়া!

নিহত শিশুর পিতার নিকট জিজ্ঞাসা বাদ করলে যানা যায় সকল সময় চোখে চোখে রাখা মেয়ে আমার,কিন্তু আজ হটাৎ কাজ করছিলাম বাসায় মেয়ে আমার চোখের পলকেই নেই খুজতেই দেখি বাসার পাশে নদীর পানিতে আমার মেয়ে,,,হয়তো আল্লাহর দরবারে কোন ভুল ছিলো নাহয় আমার অবুঝ আদরের মেয়ের কেন এই আকস্মিক মৃত্যু!!তবুও মহান আল্লাহর দরবারে আর্জি রহিলো আল্লাহ যেন আমার কন্যাকে জান্নাতুল ফেরদৌস নছিব করেন!এবং সকলের কাছে নিহত মেয়ের জন্য  দোয়া চেয়ে বাচ্ছাদের ক্ষত্রে খুব সতর্ক থাকার অনুরোধে রাখলেন,,

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আশুলিয়ার চেতনা মাল্টিপারপাসের ১০ ভয়ংকর প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

কক্সবাজারের ঝিলংজা থেকে দশহাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫

কেরানীগঞ্জ থেকে পুলিশের এএসপি পরিচয়দানকারি প্রতারককে আটক করেছে র‍্যাব-১০